করোনা আক্রান্ত হয়ে দুই প্রশাসনিক কর্তার মৃত‍্যু ! উদ্বেগ বাড়ছে

29th October 2020 7:02 pm কলকাতা
করোনা আক্রান্ত হয়ে দুই প্রশাসনিক কর্তার মৃত‍্যু ! উদ্বেগ বাড়ছে


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : এতদিন লড়াই করেছেন একেবারে সামনের সারিতে থেকে । পরিযায়ী শ্রমিকদের আসা থেকে শুরু করে সচেতনতা প্রচারে দুজনেই ছিলেন সামনের সারিতে । করোনা আক্রান্ত হয়েই শেষে প্রাণ হারালেন দুই প্রশাসনিক কর্তা । দঃ ২৪ পরগনা জেলার এই ঘটনার পরেই উদ্বিগ্নতা বেড়েছে জেলার প্রশাসনিক মহলে । করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন মন্দিরবাজার ব্লকের ব্লক উন্নয়ন আধিকারিক সৈয়দ আহমেদ ( ৫৬ )  ও ডায়মন্ডহারবার জেলা পুলিশের আওতাধীন নোদাখালী থানার আইসি অনিন্দ‍্য বসু ( ৪৭ )  । 

গত ১২ ই অক্টোবর আলিপুরে করোনা আক্রান্ত হয়ে ভর্তি হন নোদাখালি থানার আইসি অনিন্দ‍্য বসু । জ্বর শ্বাসকষ্ট সহ একাধিক সমস‍্যা ছিল তার শরীরে । পরবর্তী সময়ে কলকাতার বাইপাসের ধারে একটি চিকিৎসাকেন্দ্রে তাকে জরুরী বিভাগে ভর্তি করা হয় । সেখানেই মারা যান পুলিশ কর্তা । অপরদিকে , গত সোমবার এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি হন মন্দিরবাজার ব্লকের ব্লক উন্নয়ন আধিকারিক সৈয়দ আহমেদ । ডায়াবেটিস এ আক্রান্ত ছিলেন তিনি । স্বাভাবিকভাবেই দুই প্রশাসনিক কর্তার করোনা আক্রান্ত হয়ে মৃত‍্যুর ঘটনায় চিন্তিত জেলা প্রশাসন । 

 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।